চৌদ্দগ্রামে কৃষকদের সহায়তায় ধানের মাঠে ইউএনও মাসুদ রানা

সোহাগ মিয়াজী :
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের মানুষ যখন ঘর বন্দি ঠিক তখনই শুরু হয়েছে ব্যুরো ধান কাটার মৌসুম। অর্থ ও শ্রমিক উভয় সংকটের কারণে দিশেহারা হয়ে পড়েছে চাষীরা এই সংকটময় সময়ে চৌদ্দগ্রামের কৃষকের পাশে এসে দাড়িয়েছে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা সহ বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী দল গুলো।মাঠ থেকে দান কেঁটে কৃষকদের বাড়িতে পৌঁছে দিচ্ছেন তাঁরা।

 

শ্রমিক সমস্যার সমাধানে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ধান কেটে দেয়ার জন্য ছাত্রলীগকে আহবান জানিয়েছেন।
সারাদেশের মত কুমিল্লার চৌদ্দগ্রামেও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এ আসনের সাংসদ সাবেক সফল রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির আহবানে সাড়া দিয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন,ইউনয়িন পরিষদ ও ইউনিয়ন ছাত্রলীগ।

তারই ধারাকাহিকতা বৃহস্পতিবার (২৩ এপ্রিল) মুন্সীরহাট ইউনিয়নের যুগীরহাট গ্রামের দরিদ্র কৃষক আতর ইসলামের ৪০ শতক জমির পাকা ধান কেটে দেন।

এ সময় ধান কাটায় অংশ নেন, মুন্সীরহাটের ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, যুবলীগ নেতা খোরশেদ আলম, মাদ্রাসা ছাত্রলীগ সভাপতি শামীম, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ওসমান মজুমার সহ ছাত্রলীগের আরো অনেকে।

এবিষয়ে নির্বাহী অফিসার মাসুদ রানা কৃষকদের উদ্দেশ্য বলেন আপনারা কেহ ব্যুরো দান নিয়ে চিন্তা করবেন না সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করবেন। মাননীয় প্রধান মন্ত্রীর আহবানে বাংলাদেশ প্রশাসন এবং রাজনৈতিক দল সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী দল গুলো আপাদের সহযোগিতায় এগিয়ে আসবেন।এবং সরকার আপনাদের সকল দাবী পূরণ করবে বলে তিনি বলেন।পরর্বতীতে তিনি মাস্ক, সাবান ও স্যানিটাইজার বিতরন করেন সাধারণ কৃষকদের মাঝে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!